X

১৭ আগস্ট ২০১৭ ১৯:৩৪:০৮ | ৩ ভাদ্র ১৪২৪ বৃহস্পতিবার | ২৪ জিলক্বদ ১৪৩৮
পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে,দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই-খাদ্যমন্ত্রী brak যেটুকু গণতন্ত্র আছে সরকার তাও ধ্বংসের ষড়যন্ত্র করছে-মির্জা ফখরুল brak রাজধানীর কদমতলীতে মডেল ও টিভি উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগে মামলা brak গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে সংলাপে অংশ নেন নির্বাচন কমিশন (ইসি) brak নোয়াখালীর সোনাইমুড়ীতে মাজারের এক খাদেমকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা brak

প্রচ্ছদ  »   শিক্ষা

এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ আগামীকাল

এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ আগামীকাল

এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফল আগামীকাল বৃহস্পতিবার প্রকাশ করা হবে। এদিন সকাল ১০টায় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে ফলাফলের সার-সংক্ষেপ তুলে ধরবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।পরে দুপুর সাড়ে ১২টায় শিক্ষা মন্ত্রণালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করা হবে। এরপর দুপুর দুইটা থেকে শিক্ষার্থীরা নিজ শিক্ষা প্রতিষ্ঠান, স্ব স্ব বোর্ডের ওয়েবসাইট এবং মোবাইলের এসএমএস এর মাধ্যমে ফল জানতে পারবে।(www.educationboardresults.gov.bd) পাওয়া যাবে। এছাড়া যেকোনো মোবাইল ফোন থেকে এসএমএস করেও ফল পাওয়া যাবে। এসএসসির ফল পেতে SSC লিখে স্পেস দিয়ে নিজ বোর্ডের প্রথম তিন অক্ষর লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে স্পেস দিয়ে ২০১৭ লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। ফিরতি এসএমএসে ফল পাওয়া যাবে।
গত ২ ফেব্রুয়ারি সারা দেশে আটটি সাধারণ শিক্ষা বোর্ড এবং মাদ্রাসা ও কারিগরি বোর্ডের অধীনে এসএসসি ও সমমানের তত্ত্বীয় পরীক্ষা শুরু হয়ে শেষ হয় ২ মার্চ।  
ঢাকা,বুধবার, ০৩ মে, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • শিক্ষা