X

১৭ আগস্ট ২০১৭ ১৯:২৪:১৬ | ৩ ভাদ্র ১৪২৪ বৃহস্পতিবার | ২৪ জিলক্বদ ১৪৩৮
পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে,দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই-খাদ্যমন্ত্রী brak যেটুকু গণতন্ত্র আছে সরকার তাও ধ্বংসের ষড়যন্ত্র করছে-মির্জা ফখরুল brak রাজধানীর কদমতলীতে মডেল ও টিভি উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগে মামলা brak গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে সংলাপে অংশ নেন নির্বাচন কমিশন (ইসি) brak নোয়াখালীর সোনাইমুড়ীতে মাজারের এক খাদেমকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা brak

প্রচ্ছদ  »   তথ্য প্রযুক্তি

কলাপাড়ায় তিনদিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্ভোধন

কলাপাড়ায় তিনদিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের উদ্ভোধন

পটুয়াখালীর কলাপাড়ায় শুরু হয়েছে তিনদিন ব্যাপী ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ। উপজেলা প্রশাসন আয়োজনে মঙ্গলবার বিকেলে মেলার উদ্ভোধন করেন উপজেলা নিার্বহি কর্মকর্তা এবিএম সাদিকুর রহমান। সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলামের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন কৃষি কর্মকর্তা মশিউর রহমান, উপজেলা এলজিইডি প্রকৌশলী আ.মান্নান,প্রঅথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আরিফুর রহমান, কলাপাড়া প্রেস ক্লাব সভাপতি মেজবাহ উদ্দিন মান্নু প্রমুখ।
উদ্ভোধনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্ত ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। মেলায় গ্রামীন ই-সেবার বিভিন্ন দিক ভিডিও চিত্রের মাধ্যমে তুলে ধরা হয়। প্রতিদিন বেলা তিনটা থেকে রাত আটটা পর্যন্ত ১৮ তারিখ পর্যন্ত মেলা প্রাঙ্গন থেকে ই-সেবার সুবিধা সবার জন্য উম্মুক্ত থাকবে বলে জানা গেছে।

উত্তম কুমার হাওলাদার,কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি,
পটুয়াখালী,মঙ্গলবার, ১৬ মে, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • তথ্য প্রযুক্তি