X

২০ অক্টোবর ২০১৭ ২২:১১:২৪ | ৬ কাতর্িক ১৪২৪ শুক্রবার | ২৯ মহরম ১৪৩৯
বার বার সময় নিয়ে বিচারিক কার্যক্রমকে বিলম্বিত করছেন বেগম খালেদা জিয়া brak বিএনপি যাতে আগামী নির্বাচনে আসতে না পারে সে জন্য নানামুখী ষড়যন্ত্র করছে brak ঢাবি ঘ ইউনিটের ভর্তি পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে ১৫ জন আটক brak জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এর দীর্ঘায়ূ ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত brak গ্রামের পর গ্রাম প্লাবিত কলাপাড়ায় জোয়ারের পানিতে বেড়িবাঁধ বিধ্বস্ত।। brak সাংবাদিক জসিম পারভেজ এর বাবা আর নেই brak নারায়ণগঞ্জের খন্দকার ডকইয়ার্ডে সিলিন্ডার বিস্ফোরণে ৪ জন দগ্ধ brak নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুব আলী চৌধুরী মনিরের ঝুলন্ত লাশ উদ্ধার brak আইজিপি মিডিয়া অ্যাওয়ার্ড ২০১৭ পেলেন হাবিব ও মাকসুদুন্নবী brak

প্রচ্ছদ  »   শিক্ষা

কলাপাড়ায় প্রধান শিক্ষককে মারধর লাঞ্ছিত ॥ প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীর মানববন্ধন

কলাপাড়ায় প্রধান শিক্ষককে মারধর লাঞ্ছিত ॥ প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থীর মানববন্ধন

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার পাটুয়া আল-আমিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মারধর ও লাঞ্ছিত করার প্রতিবাদে শিক্ষক ও শিক্ষার্থীরা মানববন্ধন করেছে। ঘটনার সাথে জড়িত সকল সন্ত্রাসী গ্রেফতারের দাবিতে রবিবার সকাল ১০ টার দিকে
কলাপাড়া প্রেসক্লাবের সামনের সড়কে এ কর্মসূচি পালন করা হয়। দীর্ঘ এ মানববন্ধনে শিক্ষকসহ শত শত শিক্ষার্থীরা অংশগ্রহন করে।প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আনোয়ার হোসেন, স্বাধীনতা পেশাজীবী পরিষদের কলাপাড়ার আহ্বায়ক অধ্যাপক মঞ্জুরুল আলম, আব্দুস সোবাহান মডেল একাডেমীর প্রধান শিক্ষক মো.ওমর ফারুক প্রমুখ।বক্তারা শিক্ষকের ওপর হামলা-লাঞ্চিতের ঘটনার তীব্র নিন্দা জানান। জড়িত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।
উল্লেখ্য ১৮ মে বেলা দুইটায় শিক্ষক ইউসুফ আলীর ওপর পাশা মোড়লের নেতৃত্বে হামলা মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। পুলিশ এক আসামি আব্বাস প্যাদাকে ইতোমধ্যে গ্রেফতার করেছে। স্কুল থেকে বাড়ি ফেরার পথে মাছুয়াখালী বাজারে শিক্ষক ইউসুফকে মারধর লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।
কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানান, ইতোমধ্যে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিরা পলাতক রয়েছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।

উত্তম কুমার হাওলাদার,কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি,
পটুয়াখালী,রোববার, ২১ মে, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • শিক্ষা