X

১৭ আগস্ট ২০১৭ ১৯:২৯:৫০ | ৩ ভাদ্র ১৪২৪ বৃহস্পতিবার | ২৪ জিলক্বদ ১৪৩৮
পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে,দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই-খাদ্যমন্ত্রী brak যেটুকু গণতন্ত্র আছে সরকার তাও ধ্বংসের ষড়যন্ত্র করছে-মির্জা ফখরুল brak রাজধানীর কদমতলীতে মডেল ও টিভি উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগে মামলা brak গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে সংলাপে অংশ নেন নির্বাচন কমিশন (ইসি) brak নোয়াখালীর সোনাইমুড়ীতে মাজারের এক খাদেমকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা brak

প্রচ্ছদ  »   আইন ও আদালত

নোটিশ না দিয়ে বাড়ি থেকে উচ্ছেদের বৈধতা চ্যালঞ্জ করে হাইকোর্টে রিট করলেন ব্যারিস্টার মওদুদ

নোটিশ না দিয়ে বাড়ি থেকে উচ্ছেদের বৈধতা চ্যালঞ্জ করে হাইকোর্টে রিট করলেন ব্যারিস্টার মওদুদ

নোটিশ না দিয়ে বাড়ি থেকে উচ্ছেদের বৈধতা চ্যালঞ্জ করে হাইকোর্টে রিট করেছেন বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদ।আজ বৃহস্পতিবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় মওদুদ আহমদ নিজেই রিটটি দায়ের করেন।দুপুর ২টায় বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি আতাউর রহমান খানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ বিষয়ে শুনানি হবে।
এর আগে গতকাল দুপুর ১২টা থেকে রাত ২টা পর্যন্ত মওদুদ আহমদের গুলশান ২ নম্বরের বাড়িতে উচ্ছেদ অভিযান চালানো শেষে বাড়িটি সিলগালা করে দেওয়া হয়। অভিযানের শুরুতে বাড়ির পানি, গ্যাস ও বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এরপর রাজউকের শ্রমিকরা বাড়ির মালামাল বের করে তা ট্রাকে তোলেন। নিয়ে যান পাশে স্ত্রীর বাড়িতে।
জাল দলিলে বাড়িটি দখল করে রাখায় অভিযোগ প্রমাণিত হওয়ায় গত চৌঠা জুন বাড়িটি ছাড়ার রায় দেন সর্বোচ্চ আদালতে। আদালতের আদেশের প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে গুলশান-২ এর এক বিঘা ১৩ কাঠা জমির ওপর গড়ে তোলা বাড়িটি দখলে নেয় রাজউক।

ঢাকা,বৃহস্পতিবার, ০৮ জুন, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • আইন ও আদালত