X

১২ ডিসেম্বর ২০১৭ ১৬:২২:২০ | ২৮ অগ্রায়ণ ১৪২৪ মঙ্গলবার | ২৩ রবিউল আউয়াল ১৪৩৯
রাজনৈতিক অস্তিত্বের স্বার্থেই বিএনপিকে নির্বাচনে আসা অত্যন্ত জরুরি-ওবায়দুল কাদের brak জরুরী পুলিশ, দমকল ও অ্যাম্বুলেন্স সেবা পেতে ৯৯৯ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় brak ওআইসির বিশেষ অধিবেশনে যোগ দিতে তুরস্কের ইস্তাম্বুলে পৌঁছেছেন রাষ্ট্রপতি brak

প্রচ্ছদ  »   আইন ও আদালত

নোটিশ না দিয়ে বাড়ি থেকে উচ্ছেদের বৈধতা চ্যালঞ্জ করে হাইকোর্টে রিট করলেন ব্যারিস্টার মওদুদ

নোটিশ না দিয়ে বাড়ি থেকে উচ্ছেদের বৈধতা চ্যালঞ্জ করে হাইকোর্টে রিট করলেন ব্যারিস্টার মওদুদ

নোটিশ না দিয়ে বাড়ি থেকে উচ্ছেদের বৈধতা চ্যালঞ্জ করে হাইকোর্টে রিট করেছেন বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদ।আজ বৃহস্পতিবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় মওদুদ আহমদ নিজেই রিটটি দায়ের করেন।দুপুর ২টায় বিচারপতি সৈয়দ মোহাম্মদ দস্তগীর হোসেন ও বিচারপতি আতাউর রহমান খানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে এ বিষয়ে শুনানি হবে।
এর আগে গতকাল দুপুর ১২টা থেকে রাত ২টা পর্যন্ত মওদুদ আহমদের গুলশান ২ নম্বরের বাড়িতে উচ্ছেদ অভিযান চালানো শেষে বাড়িটি সিলগালা করে দেওয়া হয়। অভিযানের শুরুতে বাড়ির পানি, গ্যাস ও বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এরপর রাজউকের শ্রমিকরা বাড়ির মালামাল বের করে তা ট্রাকে তোলেন। নিয়ে যান পাশে স্ত্রীর বাড়িতে।
জাল দলিলে বাড়িটি দখল করে রাখায় অভিযোগ প্রমাণিত হওয়ায় গত চৌঠা জুন বাড়িটি ছাড়ার রায় দেন সর্বোচ্চ আদালতে। আদালতের আদেশের প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে গুলশান-২ এর এক বিঘা ১৩ কাঠা জমির ওপর গড়ে তোলা বাড়িটি দখলে নেয় রাজউক।

ঢাকা,বৃহস্পতিবার, ০৮ জুন, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • আইন ও আদালত