X

১১ ডিসেম্বর ২০১৭ ২১:২১:৪০ | ২৭ অগ্রায়ণ ১৪২৪ সোমবার | ২২ রবিউল আউয়াল ১৪৩৯
বেগম খালেদা জিয়া আদালতে আত্মসমর্পণের নামে মিথ্যাচার করছেন-স্বাস্থ্যমন্ত্রী brak রাজধানীর বাড্ডা আফতাবনগর থেকে এক ব্যক্তির গলা কাটা মরদেহ উদ্ধার brak বিদ্যুৎ ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বুধবার সারাদেশ প্রতিবাদ কর্মসূচি দিয়েছে বিএনপি brak জনগণকে বিভ্রান্ত করতেই বেগম জিয়ার বিরুদ্ধে অর্থ পাচারে মিথ্যা তথ্য প্রচার-মির্জা ফখরুল brak ফ্রান্সের পথে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী brak নারীর পেটে গজ রেখে অস্ত্রোপচার ভুয়া ডাক্তার কারাগারে brak বৃষ্টিতে যানজট, গরমেও যানজট,এ চিত্র পুরো রাজধানীর brak

প্রচ্ছদ  »   আন্তর্জাতিক

সোমালিয়ার হোটেলে আত্মঘাতী গাড়িবোমা হামলায় অন্তত ১৭ জন নিহত

সোমালিয়ার হোটেলে আত্মঘাতী গাড়িবোমা হামলায় অন্তত ১৭ জন নিহত

সোমালিয়ার রাজধানী মোগাদিসুর একটি অভিজাত হোটেলে আত্মঘাতী গাড়িবোমা হামলায় অন্তত ১৭ জন নিহত হয়েছেন। বুধবার মধ্যরাতে এ আত্মঘাতী এ হামলার ঘটনা ঘটে। নিরাপত্তা কর্মকর্তারা জানান, বন্দুকধারীরা রেস্তোরাঁটিতে হামলা চালানোর আগে এক আত্মঘাতী বিস্ফোরকবোঝাই গাড়ি নিয়ে পশ হোটেলের প্রবেশপথে গিয়ে বিস্ফোরণ ঘটায়। হোটেলে চালানো আত্মঘাতী হামলায় যে ১৭ জন নিহত ও ২৬ জন গুরুতর আহত হয়েছেন। খবর-বিবিসি ও রয়টার্স'র।
দেশটির এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, পিজা হাউজটির ভেতরে এখনো হামলাকারীরা অবস্থান করছে। তারা ২০ জনের মতো লোককে জিম্মি করলে ১০ জনকে পরে উদ্ধার করা হয়। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের অধিকাংশই নারী এবং তারা হোটেলটির কর্মচারী।
হামলার শিকার ওই জনপ্রিয় পিজা হাউজটিকে কেন্দ্র করে পুরো এলাকা ঘিরে রেখেছে পুলিশ।
আন্তর্জাতিক ডেস্ক,বৃহস্পতিবার, ১৫ জুন, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • আন্তর্জাতিক