X

১৭ আগস্ট ২০১৭ ১৯:৩৩:১৮ | ৩ ভাদ্র ১৪২৪ বৃহস্পতিবার | ২৪ জিলক্বদ ১৪৩৮
পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে,দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই-খাদ্যমন্ত্রী brak যেটুকু গণতন্ত্র আছে সরকার তাও ধ্বংসের ষড়যন্ত্র করছে-মির্জা ফখরুল brak রাজধানীর কদমতলীতে মডেল ও টিভি উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগে মামলা brak গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে সংলাপে অংশ নেন নির্বাচন কমিশন (ইসি) brak নোয়াখালীর সোনাইমুড়ীতে মাজারের এক খাদেমকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা brak

প্রচ্ছদ  »   রাজনীতি

সাংবিধানিকভাবেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে

সাংবিধানিকভাবেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে

সাংবিধানিকভাবেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।শনিবার দুপুরে কুষ্টিয়া সার্কিট হাউজে জাসদ নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।
হাসানুল হক ইনু বলেন, সাংবিধানিকভাবেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।‘নির্বাচনটা উনার উদ্দেশ্য নয়। যেকোনো পন্থায় উনাকে ক্ষমতায় যেতে হবে এবং নির্বাচন আসলেই উনি নির্বাচনকে নিয়ে একটা ঘোঁট পাকাতে শুরু করেন। নির্বাচন বানচাল করার অথবা ভণ্ডুল করার একটা অপচেষ্টা শুরু হয়। সুতরাং আমি বেগম খালেদা জিয়াকে বলব এবং সবাইকেই বলব যে কেউ যদি নির্বাচনে না আসেন তাহলে নির্বাচন করা সম্ভব হবে না- এটা একটা অগণতান্ত্রিক কথা। বাংলাদেশে এই মুহূর্তে সাংবিধানিক পন্থায় নির্বাচন হবে এবং সাংবিধানিক সরকার ক্ষমতায় আছে। সাংবিধানিক সরকারের বিকল্প যেসব অস্পষ্ট প্রস্তাব বিএনপি উত্থাপন করছে এই প্রস্তাবগুলোই হচ্ছে চক্রান্তমূলক এবং ষড়যন্ত্রমূলক।’তথ্যমন্ত্রী আরো বলেন, বিএনপি এবং বেগম খালেদা জিয়া যদি মনে করেন, বিএনপির অংশ গ্রহণ হলে নির্বাচন হালাল হবে, আর অংশ গ্রহণ না হলে নির্বাচন বানচাল হয়ে যাবে, অতীত বলছে তা হয় না।

কুষ্টিয়া,শনিবার, ১৭ জুন, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • রাজনীতি