X

১২ ডিসেম্বর ২০১৭ ১৬:১৪:২৭ | ২৮ অগ্রায়ণ ১৪২৪ মঙ্গলবার | ২৩ রবিউল আউয়াল ১৪৩৯
রাজনৈতিক অস্তিত্বের স্বার্থেই বিএনপিকে নির্বাচনে আসা অত্যন্ত জরুরি-ওবায়দুল কাদের brak জরুরী পুলিশ, দমকল ও অ্যাম্বুলেন্স সেবা পেতে ৯৯৯ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় brak ওআইসির বিশেষ অধিবেশনে যোগ দিতে তুরস্কের ইস্তাম্বুলে পৌঁছেছেন রাষ্ট্রপতি brak

প্রচ্ছদ  »   রাজনীতি

সাংবিধানিকভাবেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে

সাংবিধানিকভাবেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে

সাংবিধানিকভাবেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।শনিবার দুপুরে কুষ্টিয়া সার্কিট হাউজে জাসদ নেতাকর্মীদের সাথে মতবিনিময়ের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।
হাসানুল হক ইনু বলেন, সাংবিধানিকভাবেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।‘নির্বাচনটা উনার উদ্দেশ্য নয়। যেকোনো পন্থায় উনাকে ক্ষমতায় যেতে হবে এবং নির্বাচন আসলেই উনি নির্বাচনকে নিয়ে একটা ঘোঁট পাকাতে শুরু করেন। নির্বাচন বানচাল করার অথবা ভণ্ডুল করার একটা অপচেষ্টা শুরু হয়। সুতরাং আমি বেগম খালেদা জিয়াকে বলব এবং সবাইকেই বলব যে কেউ যদি নির্বাচনে না আসেন তাহলে নির্বাচন করা সম্ভব হবে না- এটা একটা অগণতান্ত্রিক কথা। বাংলাদেশে এই মুহূর্তে সাংবিধানিক পন্থায় নির্বাচন হবে এবং সাংবিধানিক সরকার ক্ষমতায় আছে। সাংবিধানিক সরকারের বিকল্প যেসব অস্পষ্ট প্রস্তাব বিএনপি উত্থাপন করছে এই প্রস্তাবগুলোই হচ্ছে চক্রান্তমূলক এবং ষড়যন্ত্রমূলক।’তথ্যমন্ত্রী আরো বলেন, বিএনপি এবং বেগম খালেদা জিয়া যদি মনে করেন, বিএনপির অংশ গ্রহণ হলে নির্বাচন হালাল হবে, আর অংশ গ্রহণ না হলে নির্বাচন বানচাল হয়ে যাবে, অতীত বলছে তা হয় না।

কুষ্টিয়া,শনিবার, ১৭ জুন, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • রাজনীতি