X

১৯ অক্টোবর ২০১৭ ১৪:৪৮:১২ | ৫ কাতর্িক ১৪২৪ বৃহস্পতিবার | ২৮ মহরম ১৪৩৯
দুই মামলায় বেগম খালেদা জিয়ার পরবর্তী শুনানি ২৬ অক্টোবর brak পেপ্যাল জুম সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় brak জিয়া চ্যারেটেবল ও জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় জামিন পেয়েছেন খালেদা জিয়া brak

প্রচ্ছদ  »   খেলাধুলা

১০ ওভার শেষে ভারতের স্কোর: ৪৭/৩

১০ ওভার শেষে ভারতের স্কোর: ৪৭/৩

চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জয়ের অন্তিম লড়াইয়ে পাকিস্তানের দেওয়া ৩৩৯ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে প্রথম ওভারেই ভারত হারিয়েছিল ওপেনার রোহিত শর্মার উইকেট। রানের খাতা না খুলেই মোহাম্মদ আমিরের শিকার হয়ে সাজঘরে ফিরেছেন রোহিত। নিজের পরের ওভারে আমির আউট করেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলিকেও। মাত্র ৫ রান করে ফিরে গেছেন দারুণ ফর্মে থাকা এই ব্যাটসম্যান। টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জিততে হলে ভারতকে পেরোতে হবে ৩৩৮ রানের পাহাড়।এই প্রতিবেদন লেখার সময় ১০ ওভার শেষে ভারতের স্কোর: ৪৭/৩।ওপেনার ফখর জামানের সেঞ্চুরি, আজহার আলীও মোহাম্মদ হাফিজের হাফসেঞ্চুরি এবং বাবর আজমের ৪৬ রানের ওপর ভর করে এ সংগ্রহ দাঁড় করায় পাকিস্তান।
এর আগে  শিরোপা জয়ের এই ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত সূচনা এনে দেন ওপেনার আজহার আলী ও ফখর জামান। ১২৮ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন এ দুটি ব্যাটসম্যান।
ক্রীড়া ডেস্ক,রোববার, ১৮ জুন, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • খেলাধুলা