X

১১ ডিসেম্বর ২০১৭ ২১:২১:২৬ | ২৭ অগ্রায়ণ ১৪২৪ সোমবার | ২২ রবিউল আউয়াল ১৪৩৯
বেগম খালেদা জিয়া আদালতে আত্মসমর্পণের নামে মিথ্যাচার করছেন-স্বাস্থ্যমন্ত্রী brak রাজধানীর বাড্ডা আফতাবনগর থেকে এক ব্যক্তির গলা কাটা মরদেহ উদ্ধার brak বিদ্যুৎ ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বুধবার সারাদেশ প্রতিবাদ কর্মসূচি দিয়েছে বিএনপি brak জনগণকে বিভ্রান্ত করতেই বেগম জিয়ার বিরুদ্ধে অর্থ পাচারে মিথ্যা তথ্য প্রচার-মির্জা ফখরুল brak ফ্রান্সের পথে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী brak নারীর পেটে গজ রেখে অস্ত্রোপচার ভুয়া ডাক্তার কারাগারে brak বৃষ্টিতে যানজট, গরমেও যানজট,এ চিত্র পুরো রাজধানীর brak

প্রচ্ছদ  »   আইন ও আদালত

ধর্ষণ মামলায় সাফাত আহমেদসহ ৫জনের অভিযোগপত্র গ্রহণ করেছেন ট্রাইব্যুনাল

ধর্ষণ মামলায় সাফাত আহমেদসহ ৫জনের অভিযোগপত্র গ্রহণ করেছেন ট্রাইব্যুনাল

বনানীর রেইনট্রি হোটেলে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় প্রধান আসামি আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনের বিরুদ্ধে (চার্জশিট) অভিযোগপত্র গ্রহণ করেছেন ট্রাইব্যুনাল।সোমবার ঢাকার ২ নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শফিউল আজম অভিযোগপত্রটি আমলে নিয়ে শুনানির জন্য আগামী ৯ জুলাই দিন ধার্য করে দেন।
প্রসঙ্গত, গত ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। ঘটনার প্রায় ৪০ দিন পর ৬ মে সন্ধ্যায় তারা বনানী থানায় ধর্ষণের অভিযোগে পাঁচজনকে আসামি করে মামলা করেন। গ্রেফতারের পর মামলার পাঁচ আসামিই কারাগারে রয়েছে।

ঢাকা,সোমবার, ১৯ জুন, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • আইন ও আদালত