X

১৭ আগস্ট ২০১৭ ১৯:২৭:১১ | ৩ ভাদ্র ১৪২৪ বৃহস্পতিবার | ২৪ জিলক্বদ ১৪৩৮
পর্যাপ্ত খাদ্য মজুদ রয়েছে,দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই-খাদ্যমন্ত্রী brak যেটুকু গণতন্ত্র আছে সরকার তাও ধ্বংসের ষড়যন্ত্র করছে-মির্জা ফখরুল brak রাজধানীর কদমতলীতে মডেল ও টিভি উপস্থাপিকাকে ধর্ষণের অভিযোগে মামলা brak গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে সংলাপে অংশ নেন নির্বাচন কমিশন (ইসি) brak নোয়াখালীর সোনাইমুড়ীতে মাজারের এক খাদেমকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা brak

প্রচ্ছদ  »   বিশেষ সংবাদ

অনলাইন গণমাধ্যম নীতিমালা ২০১৭ এর খসড়া মন্ত্রিসভার অনুমোদন

অনলাইন গণমাধ্যম নীতিমালা ২০১৭ এর খসড়া মন্ত্রিসভার অনুমোদন

অনলাইন গণমাধ্যম নীতিমালা ২০১৭ এর খসড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আজ মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে নীতিগত অনুমোদন দেওয়া হয়।
মন্ত্রিসভার বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম সাংবাদিকদের বলেন, জাতীয় সম্প্রচার নীতিমালার সঙ্গে সামঞ্জস্য রেখে এই নীতিমালাটি করা হয়েছে। এই নীতিমালা অনুযায়ী অনলাইন মাধ্যমকে সম্প্রচার কমিশনের কাছে নিবন্ধনের নিয়ম রাখা হয়েছে।অনলাইন গণমাধ্যম সম্প্রচার কমিশনের অধীনে পরিচালিত হবে। তিনি বলেন, যেসব সংবাদপত্র ১৯৭৩ সালের ছাপাখানা ও প্রকাশনা অ্যাক্ট অনুযায়ী নিবন্ধিত, সেসব সংবাদপত্রের অনলাইন সংস্করণকে নতুনভাবে নিবন্ধন করতে হবে না। তবে এই বিষয়টি কমিশনকে জানাতে হবে ও নিবন্ধন ফি দিতে হবে। এই ফি নির্ধারণ করবে সম্প্রচার কমিশন।মন্ত্রিপরিষদ সচিব আরো বলেন, বর্তমানে প্রায় ১৮ শ'র মতো অনলাইন গণমাধ্যম আছে। এর মধ্যে কিছু অনুমোদন দেওয়া হয়েছে। তবে ১৯৭৩ সালের আইন অনুযায়ী যেসব অনলাইনের নিবন্ধন আছে, তাদের নতুন করে আর নিবন্ধন নেয়ার প্রয়োজন নেই।এ ছাড়া আজকের মন্ত্রিসভার বৈঠকে বাংলাদেশ চিনি (রাস্তা-ঘাট উন্নয়ন উপকর) আইন-২০১৭ খসড়ার নীতিগত অনুমোদন দেওয়া হয়।
ঢাকা,সোমবার, ১৯ জুন, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • বিশেষ সংবাদ