X

১২ ডিসেম্বর ২০১৭ ২১:৫১:৪৭ | ২৮ অগ্রায়ণ ১৪২৪ মঙ্গলবার | ২৩ রবিউল আউয়াল ১৪৩৯
জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল আগামী ৩০ ডিসেম্বর প্রকাশিত হবে brak পবিত্র জেরুজালেমকে রক্ষায় বাংলাদেশের জনগণকে জেগে ওঠারও আহ্বান.এরশাদ brak আমরাও উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে ৯৯৯ সেবাটি চালু করেছি-স্বরাষ্ট্রমন্ত্রী brak রাজনৈতিক অস্তিত্বের স্বার্থেই বিএনপিকে নির্বাচনে আসা অত্যন্ত জরুরি-ওবায়দুল কাদের brak জরুরী পুলিশ, দমকল ও অ্যাম্বুলেন্স সেবা পেতে ৯৯৯ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় brak ওআইসির বিশেষ অধিবেশনে যোগ দিতে তুরস্কের ইস্তাম্বুলে পৌঁছেছেন রাষ্ট্রপতি brak

প্রচ্ছদ  »   বিনোদন

শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রামের প্রথম জন্মদিন উদযাপিত

শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রামের প্রথম জন্মদিন উদযাপিত

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রামের প্রথম জন্মদিন উদযাপিত হলো গুলশান দুইয়ের একটি অভিজাত রেস্টুরেন্টে। বুধবার রাত পৌনে নয়টার দিকে কেকে কেটে তার জন্মদিন উদযাপন করা হয়। আব্রাহামের জন্মদিন উপলক্ষ্যে উপহার হিসেবে সোনার মুকুট তৈরি করেন অপু বিশ্বাস। কাতার থেকে শেরওয়ানিও আনান তিন। অন্যদিকে শাকিব খান ছেলের জন্মদিনে উপহার হিসেবে দিয়েছেন সোনার চেইন।
অনুষ্ঠানে শাকিব খান অনুপস্থিত থাকলেও শাকিব ও অপুর পরিবারের পাশাপাশি উপস্থিত চিত্রনায়ক রিয়াজ, সঙ্গীতশিল্পী ও সংসদ সদস্য মমতাজ সহ চলচ্চিত্র পাড়ার অন্যান্য শিল্পীরা উপস্থিত ছিলেন।
দুপুরে গুলশানের একটি মসজিদে তার জন্মদিন উপলক্ষে দোয়া পড়ানো হয়। ছেলের জন্মদিনে তাকে সঙ্গ দেবেন বলে ‘আমি নেতা হবো’ ছবির শুটিংও বন্ধ রাখেন শাকিব।আব্রামকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন সংগীতশিল্পী মমতাজ, নায়ক রিয়াজ, পূর্ণিমা, ডি এ তায়েব, নায়ক বাপ্পিসহ একাধিক তারকা ও সাংবাদিক।
প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর গত বছরের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্মগ্রহণ করে আব্রাহাম খান।
বিনোদন ডেস্ক,বুধবার,২৭ সেপ্টম্বর, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • বিনোদন