X

১৯ ফেব্রুয়ারী ২০১৮ ২৩:৩৪:০০ | ৭ ফাল্গুন ১৪২৪ সোমবার | ২০ জমা: সানি ১৪৩৯
জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়ের সত্যায়িত কপি পেলেন খালেদা জিয়ার আইনজীবীরা brak আশি দশকের জনপ্রিয় পপ গায়িকা সাবাতানি আর নেই brak জঙ্গিবাদের সঙ্গে জড়িতদের বাংলার মাটিতে কোন স্থান হবে না-প্রধানমন্ত্রী brak নির্বাচনে বেগম খালেদা জিয়া অংশ নিতে পারবেন কি-না, সে বিষয়ে সিদ্ধান্ত আদালতের brak গণতান্ত্রিক ও শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনব brak বাংলা‌দেশ শিশু একা‌ডে‌মি অগ্রনী ব্যাংক সা‌হিত্য পুরস্কারে ভূষিত হলেন ডিসি মোশতাক brak অমর ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসে কোনো ধরনের নিরাপত্তা হুমকি নেই-ডিএমপি কমিশনার brak

প্রচ্ছদ  »   বিনোদন

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট জিতলেন জান্নাতুল নাঈম

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট জিতলেন জান্নাতুল নাঈম

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট জিতলেন জান্নাতুল নাঈম। আজ (শুক্রবার) রাত ৮টা ১০ মিনিটে রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী হলে অনুষ্ঠিত হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।অনুষ্ঠানের উপস্থাপক শিনা চৌহানের নাচের পর একে একে মঞ্চে আসেন চূড়ান্ত ১০ জন প্রতিযোগী। হলভর্তি হাজারো দর্শকের সামনে একে একে নিজেদের পরিচয় দেন তাঁরা। প্রায় ২৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে গ্র্যান্ড ফিনালের জন্য বিবেচিত হন তাঁরা।
প্রতিযোগিতায় টিকে থাকা শীর্ষ দশ প্রতিযোগী রুকাইয়া জাহান চমক, জান্নাতুল নাঈম অভ্রিল, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম তিফা, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা রানী দত্ত, ফারহানা জামান তন্দ্রা, জান্নাতুল সুমাইয়া হিমি এবং জেসিকা ইসলাম।
এদের মধ্য থেকে বাকি ৯ জনকে পিছনে ফেলে চ্যাম্পিয়ন হয়েছেন জান্নাতুল নাঈম । ফার্স্ট রানার্স আপ নির্বাচিত হয়েছেন জেসিকা ইসলাম ।প্রথমবারের মতো আয়োজিত চীনে অনুষ্ঠেয় আগামী বিশ্বসুন্দরী প্রতিযোগিতার বিজয়ী জান্নাতুল নাঈম মিস ওয়ার্ল্ডের বৈশ্বিক আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।
বিনোদন ডেস্ক,শুক্রবার,২৯ সেপ্টম্বর, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • বিনোদন