X

১২ ডিসেম্বর ২০১৭ ২১:৫৮:২৯ | ২৮ অগ্রায়ণ ১৪২৪ মঙ্গলবার | ২৩ রবিউল আউয়াল ১৪৩৯
জেএসসি ও জেডিসি পরীক্ষার ফল আগামী ৩০ ডিসেম্বর প্রকাশিত হবে brak পবিত্র জেরুজালেমকে রক্ষায় বাংলাদেশের জনগণকে জেগে ওঠারও আহ্বান.এরশাদ brak আমরাও উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে ৯৯৯ সেবাটি চালু করেছি-স্বরাষ্ট্রমন্ত্রী brak রাজনৈতিক অস্তিত্বের স্বার্থেই বিএনপিকে নির্বাচনে আসা অত্যন্ত জরুরি-ওবায়দুল কাদের brak জরুরী পুলিশ, দমকল ও অ্যাম্বুলেন্স সেবা পেতে ৯৯৯ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় brak ওআইসির বিশেষ অধিবেশনে যোগ দিতে তুরস্কের ইস্তাম্বুলে পৌঁছেছেন রাষ্ট্রপতি brak

প্রচ্ছদ  »   শিক্ষা

সরকারি-বেসরকারি মেডিকেল কলেজের ২০১৭-১৮ সেশনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

সরকারি-বেসরকারি মেডিকেল কলেজের ২০১৭-১৮ সেশনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

সরকারি-বেসরকারি মেডিকেল কলেজের ২০১৭-১৮ সেশনের ভর্তি পরীক্ষা কঠোর নিরাপত্তার মধ্য অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সারাদেশের ২০টি কেন্দ্রে একযোগে অনুষ্ঠিত হয় এ পরীক্ষা। প্রশ্নপত্র ফাঁসের গুজবে কান না দেয়ার আহবান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, দ্রুততম সময়ের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে।অনুষ্ঠিত হয় সারাদেশের ২০টি কেন্দ্রের ৩৪টি ভেন্যুতে।এদিকে ভর্তি পরীক্ষা পরিদর্শনে এসে স্বাস্থ্যমন্ত্রী বলেন, প্রশ্নফাঁসের গুজব যারা ছড়ায়, তারা শিক্ষার্থীদের শত্রু।
দেশের ৩১টি মেডিকেল কলেজে আসন সংখ্যা ৩ হাজার ৩১৮টি আর ৬ হাজার ২৫টি আসন রয়েছে ৭৪টি বেসরকারি মেডিকেল কলেজে । এর বিপরীতের এবার ভর্তি পরীক্ষায় অংশ নিয়েছে ৮২ হাজার ৮৫৬ জন শিক্ষার্থী।

ঢাকা,শুক্রবার,০৬ অক্টোবর,এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • শিক্ষা