X

২০ অক্টোবর ২০১৭ ৩:৫১:১৯ | ৬ কাতর্িক ১৪২৪ শুক্রবার | ২৯ মহরম ১৪৩৯

প্রচ্ছদ  »   বিনোদন

কণ্ঠশিল্পী মিলাকে মারধরের অভিযোগে কারাগারে গেলেন তার স্বামী পারভেজ সানজারি

কণ্ঠশিল্পী মিলাকে মারধরের অভিযোগে কারাগারে গেলেন তার স্বামী পারভেজ সানজারি

জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলাকে মারধরের অভিযোগে কারাগারে গেলেন তার স্বামী পারভেজ সানজারি।আজ (শুক্রবার) পুলিশ মিলার স্বামীকে গ্রেফতার করে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করে। তবে আদালত রিমান্ড আবেদন নামঞ্জুর করে অভিযুক্ত সানজারিকে কারাগারে প্রেরণ করেন।গত বৃহস্পতিবার মিলা নিজে তার স্বামীর বিরুদ্ধে উত্তরা থানায় মামলা দায়ের করেন। মামলার নম্বর ৪ (১০) ২০১৭।


মামলার নথি থেকে জানা যায়, বিয়ের পর পর্যায়ক্রমে কয়েকবার মিলাকে মারধর করেছেন স্বামী পারভেজ। সর্বশেষ গত ৩ অক্টোবর তাঁকে মারধর করা হয়। মিলার বাবা চিকিৎসার জন্য তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর চিকিৎসা হয়।


এর আগে মিলার স্বামী পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন। আরো ১০ লাখ টাকা দাবি করেছেন। টাকা না পেয়ে তাঁকে মারধর করেছেন। মামলায় মিলার বাবা সাক্ষী হয়েছেন।


একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর ২০১৭ সালের ১২ মে বিয়ে করেন মিলা।দীর্ঘদিনের প্রেম, অতঃপর বিয়ে। তবে বিয়ের পর সংসার মাত্র চার মাস না পেরোতেই জনপ্রিয় কণ্ঠশিল্পী মিলাকে মারধরের অভিযোগে কারাগারে গেলেন তার স্বামী পারভেজ সানজারি।
বিনোদন ডেস্ক,শুক্রবার,০৬ অক্টোবর,এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • বিনোদন