X

১১ ডিসেম্বর ২০১৭ ২১:১৪:২৬ | ২৭ অগ্রায়ণ ১৪২৪ সোমবার | ২২ রবিউল আউয়াল ১৪৩৯
বেগম খালেদা জিয়া আদালতে আত্মসমর্পণের নামে মিথ্যাচার করছেন-স্বাস্থ্যমন্ত্রী brak রাজধানীর বাড্ডা আফতাবনগর থেকে এক ব্যক্তির গলা কাটা মরদেহ উদ্ধার brak বিদ্যুৎ ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বুধবার সারাদেশ প্রতিবাদ কর্মসূচি দিয়েছে বিএনপি brak জনগণকে বিভ্রান্ত করতেই বেগম জিয়ার বিরুদ্ধে অর্থ পাচারে মিথ্যা তথ্য প্রচার-মির্জা ফখরুল brak ফ্রান্সের পথে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী brak নারীর পেটে গজ রেখে অস্ত্রোপচার ভুয়া ডাক্তার কারাগারে brak বৃষ্টিতে যানজট, গরমেও যানজট,এ চিত্র পুরো রাজধানীর brak

প্রচ্ছদ  »   জাতীয়

দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান শেষে লন্ডন হয়ে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকাল ৯টা ২৫ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমানটি ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। বিমানবন্দরে সরকারের মন্ত্রী, আওয়ামী লীগের ও ১৪ দলের নেতা এবং বিশিষ্ট ব্যক্তিরা প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান। প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রীকে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হচ্ছে। বিমানবন্দরে ভিভিআইপি লাউঞ্জে ফুলের তোড়া হাতে তুলে দিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানানো হয়।  আওয়ামী লীগ নেতা-কর্মীরা এবং সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন পর্যন্ত রাস্তার দু’পাশে দাঁড়িয়ে শেখ হাসিনাকে অভিনন্দন জানাবেন।যুক্তরাষ্ট্রে ১৬ দিনের সরকারি সফর শেষে শেখ হাসিনা দেশের পথে গত সোমবার লন্ডনের উদ্দেশে ওয়াশিংটন ত্যাগ করেন। শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭২তম অধিবেশনে যোগ দিতে ১৭ সেপ্টেম্বর নিউইয়র্ক পৌঁছেন।
সাধারণ পরিষদের অধিবেশন যোগদান শেষে ২২ সেপ্টেম্বর তিনি নিউইয়র্ক থেকে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন সফরে যান।
ওয়াশিংটনে এক সপ্তাহ অবস্থানের পর ২ অক্টোবর লন্ডন হয়ে তাঁর দেশে ফেরার কথা ছিল। কিন্তু ২৫ সেপ্টেম্বর ওয়াশিংটনে প্রধানমন্ত্রীর গলব্লাডারে অস্ত্রোপচারের কারণে তাঁর দেশে ফেরা বিলম্ব হয়।
ঢাকা,শনিবার,০৭ অক্টোবর,এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • জাতীয়