X

১১ ডিসেম্বর ২০১৭ ২১:১২:০২ | ২৭ অগ্রায়ণ ১৪২৪ সোমবার | ২২ রবিউল আউয়াল ১৪৩৯
বেগম খালেদা জিয়া আদালতে আত্মসমর্পণের নামে মিথ্যাচার করছেন-স্বাস্থ্যমন্ত্রী brak রাজধানীর বাড্ডা আফতাবনগর থেকে এক ব্যক্তির গলা কাটা মরদেহ উদ্ধার brak বিদ্যুৎ ও গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বুধবার সারাদেশ প্রতিবাদ কর্মসূচি দিয়েছে বিএনপি brak জনগণকে বিভ্রান্ত করতেই বেগম জিয়ার বিরুদ্ধে অর্থ পাচারে মিথ্যা তথ্য প্রচার-মির্জা ফখরুল brak ফ্রান্সের পথে রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী brak নারীর পেটে গজ রেখে অস্ত্রোপচার ভুয়া ডাক্তার কারাগারে brak বৃষ্টিতে যানজট, গরমেও যানজট,এ চিত্র পুরো রাজধানীর brak

প্রচ্ছদ  »   খেলাধুলা

সানশাইন স্পোর্টিং ক্লাব এ্যাডটাচ ১ম বিভাগ কাবাডি লিগ ২০১৭ চ্যাম্পিয়ন

সানশাইন স্পোর্টিং ক্লাব এ্যাডটাচ ১ম বিভাগ কাবাডি লিগ ২০১৭ চ্যাম্পিয়ন

ঢাকা: বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং এ্যাডটাচ স্পোর্টস এন্ড লাইভ ইভেন্ট এর পৃষ্ঠপোষকতায় এ্যাডটাচ  ১ম বিভাগ কাবাডি লিগ ২০১৭ এর আজ সকালে দুইটি সেমিফাইনাল খেলা এবং বিকালে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় । ফলাফল নিম্নে দেয়া হলো -রবিবার ০৮ অক্টোবর ২০১৭ বিকাল ৪:০০ ঘটিকায় স্টার স্পোর্টিং ক্লাব বনাম সানশাইন স্পোর্টিং ক্লাব এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় সানশাইন স্পোটিং ক্লাব ৪৭-৪৫ পয়েন্টে স্টার স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব হাবিবুর রহমান বিপিএম(বার)পিপিএম, অতিরিক্ত ডিআইজি (সংস্থাপন) বাংলাদেশ পুলিশ উপস্থিত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার ক্রীড়া সাংবাদিক ও উপস্থিত ক্রীড়ামোদি দর্শকদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন। বিশেষ করে এ্যাডটাচ স্পোর্টস এন্ড লাইভ ইভেন্ট  ১ম বিভাগ কাবাডি লীগ ২০১৭  পরিচালনার জন্য পৃষ্ঠপোষকতা করায় তাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন ।
১ম সেমিফাইনাল খেলায় স্টার স্পোর্টিং ক্লাব ৪৩-২৪ পয়েন্টে মৌলভী সুরুজ্জামাল স্মৃতি সংসদকে  পরাজিত করে ফাইনালে উন্নীত হয় এবং ২য় সেমিফাইনাল খেলায় সানশাইন স্পোর্টিং ক্লাব ৬২-৩২ পয়েন্টে স্বর্ণালী সংসদকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।
 চ্যাম্পিয়ন দলকে ৩০,০০০/- টাকা  রানার্স আপ দলকে ২০,০০০/- টাকা এবং ৩য় স্থান অর্জনকারী ২ টি দলকে ১০,০০০/- টাকা করে প্রাইজমানি প্রদান করা হয় ।
জনাব এ কে এম শহীদুল হক, বিপিএম,পিপিএম, ইন্সপেক্টর জেনারেল ও সভাপতি, বাংলাদেশ কাবাডি ফেডারেশন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব নাজমা আক্তার, সাবেক সংসদ সদস্য ও সভাপতি, বাংলাদেশ যুব মহিলা
লীগ, জনাব কাজী শাহজাহান, উপ-সচিব, শিক্ষা মন্ত্রণালয় এবং জনাব জি এম কামরুল হাসান, সিইও, ইগলু আইসক্রীম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এবং সভাপতিত্ব  করেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও উপ-পুলিশ কমিশনার,আইএডি জনাব মো: আলমগীর কবীর ।

মোঃ মাসুদ হাসান মোল্লা রিদম,
ক্রীড়া ডেস্ক, রোববার,০৮ অক্টবর,এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • খেলাধুলা