X

২০ অক্টোবর ২০১৭ ৩:৩৯:১১ | ৬ কাতর্িক ১৪২৪ শুক্রবার | ২৯ মহরম ১৪৩৯

প্রচ্ছদ  »   জেলার খবর

বাউফলে গৃহবধূর সন্দেহ জনক মৃত্যু

বাউফলে গৃহবধূর সন্দেহ জনক মৃত্যু

পটুয়াখালীর বাউফলে সুমা (২২) নামে এক গৃহবধূর সন্দেহজনক মৃত্যু হয়েছে। এক পাষান্ড স্বামী তার স্ত্রী কে হাসপাতাল নেয়ার নাম করে পথে লাশ ফেলে রেখে পালিয়ে গেছে। উপজেলার ধুলিয়াইউপি‘র চাঁদকাঠী গ্রামে ঘটনাটি ঘটেছে ।
জানা গেছে, নাজমুল-সুমার মধ্যে মন দেয়া নেয়া, প্রেম ভালবাসার এক পর্যায় ২০১৪ সালের ৫ মে তারিখ নোটারী পাবলিকের মাধ্যমে এফিডেবিট করে বিয়ে করে। পারিবারিক ভাবে জানাজানির পর সুমার পরিবার কাবিন রেজিষ্ট্রি করার জন্য নাজমুল ও নাজমুলের পরিবারকে চাপ দেয়। অবশেষে বাউফলের উপজেলা নির্বাহী অফিসারের মধ্যস্থ্যতায় ২০১৭ সনের ৬জানুয়ারী রেজিষ্ট্রি কাবিন হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছে। এ ঘটনার জের ধরে সোমবার রাতে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া ও মারামারির ঘটনায় সুমা অসুস্থ্য হয়ে পড়েন। সকাল ৯ টার দিকে সুমাকে স্থানীয় কালিশুরী হাসপাতাল নিলে কর্তব্যরত ডাক্তার শারীরিক অবস্থা অবনতি দেখে বাউফল হাসপাতাল রেফার করে। স্বামী নাজমুল সুমাকে কালিশুরী টেম্পু ষ্টান্ডে ফেলে রেখে পালিয়ে যায়। নাজমুলের মুঠোফোন নম্বর ০১৭৫৭২২২৮৬০ এ বার বার যোগাযোগের চেষ্টা করলে বন্ধ পাওয়া যায়।
স্থানীয় লোকজন সুমাকে মুত্যু অবস্থায় দেখে নিহত সুমার নানাকে খবর দেয়। নানা স্থানীয় লোকজনের সহযোগিতায় সুমাকে বাউফল থানায় নিয়ে আসেন।এদিক নিহত সুমার পিতার পরিবার থেকে নির্যাতন করে সুমাইয়া মারা হয়েছে বলে অভিযোগ তুলেছে। নিহত সুমা বাউফল নাজিরপুর ইউপি”র ছয়হিস্যা গ্রামের মফিজুল ইসলামের কন্যা। সুমা ফারুক ইঞ্জিনিয়ার ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী। বাউফল থানার ওসি জানান, লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী র্মগে পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন
করা হবে।
হারুন অর রশিদ,বাউফল প্রতিনিধি
পটুয়াখালী,সোমবার,০৯ অক্টোবর, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • জেলার খবর