X

২০ অক্টোবর ২০১৭ ৩:৪৬:২২ | ৬ কাতর্িক ১৪২৪ শুক্রবার | ২৯ মহরম ১৪৩৯

প্রচ্ছদ  »   বিশেষ সংবাদ

আহত পুলিশ সদস্যদের মাঝে ১০ লক্ষ ২৫ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন-ডিএমপি কমিশনার

আহত পুলিশ সদস্যদের মাঝে ১০ লক্ষ ২৫ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন-ডিএমপি কমিশনার

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে ৯ অক্টোবর’ ১৭ সোমবার সকাল ১০ টায় ডিএমপি কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএম আহত পুলিশ সদস্যদের মাঝে আর্থিক অনুদান প্রদান করেন।
ডিএমপি’র কল্যাণ তহবিল ব্যবস্থাপনা পরিষদের ৫২ তম সভায় আহত ৪২ জন  পুলিশ সদস্যকে চিকিৎসা ব্যয় বহনের জন্য  মোট ১৬ লক্ষ ২৯ হাজার টাকা আর্থিক অনুদান  প্রদান করেন ডিএমপি কমিশনার।
এর আগে গত ২৪ জুলাই’১৭ ডিএমপি কল্যাণ তহবিলের ৫১ তম সভায় ৩৮ জনকে ১০ লক্ষ ২৫ হাজার টাকা প্রদান করা হয়।
এ সময় ডিএমপি কমিশনার বলেন- আগে ডিএমপি’র কল্যাণ ফান্ড হতে দেড় থেকে দুই লাখ টাকা দেয়া হতো। বর্তমানে এটাকে বাড়িয়ে ১০ থেকে ১৫ লাখ টাকা করা হয়েছে । ডিএমপি’র সদস্যদের অসুবিধা থাকলে আমাদের কাছে আবেদন করলে আমরা সম্পূর্ণ মানবিক বিবেচনায় আমাদের সামর্থ্য অনুযায়ী সাহায্য দেয়ার চেষ্টা করি। ভবিষ্যতেও এই সাহায্যের টাকার পরিমাণ বাড়ানোর চেষ্টা অব্যাহত রয়েছে। এ সময় আছাদুজ্জামান মিয়া বলেন, ডিএমপি’র সদস্যরা বিনা চিকিৎসায় যাতে কষ্ট না পায় অর্থাভাবে চিকিৎসা যাতে ব্যাহত না হয় সেদিকে আমরা সচেষ্ট রয়েছি। আমাদের আর্থিক সক্ষমতা বিভিন্নভাবে বৃদ্ধির চেষ্টা চলছে।
আশা করা যায় সক্ষমতা বৃদ্ধি পেলে আপনাদের সাহায্যের পরিমানও বৃদ্ধি পাবে।
ফোর্সদের নিষ্ঠার সাথে ডিউটি পালন করার আহ্বান জানিয়ে কমিশনার বলেন, ডিউটি হচ্ছে একটা এবাদত। সততার সাথে, নিষ্ঠার সাথে ডিউটি পালন করে দেশের সকল অপরাধীদের নির্মূল করতে হবে। দেশে বিনিয়োগের সুষ্ঠু পরিবেশ তৈরি করতে হবে। তাহলে দেশ এগিয়ে যাবে। এ সময় ডিএমপি’র অন্যান্য উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মোঃ মাসুদ হাসান মোল্লা রিদম,
ঢাকা,সোমবার,০৯ অক্টোবর, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • বিশেষ সংবাদ