X

১৮ ফেব্রুয়ারী ২০১৮ ৭:৩৪:৪৪ | ৬ ফাল্গুন ১৪২৪ রবিবার | ১০ জমা: সানি ১৪৩৯

প্রচ্ছদ  »   রাজনীতি

প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে মিথ্যাচার করছেন তাতে জনগণ আর বিভ্রান্ত হবেন না

প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে মিথ্যাচার করছেন তাতে জনগণ আর বিভ্রান্ত হবেন না

প্রধানমন্ত্রী জাতীয় সংসদে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে সংসদে যে বক্তব্য দেয়া হয়েছে তাতে রাজনৈতিক দূরত্ব আরও বাড়বে। তাতে জনগণ আর বিভ্রান্ত হবেন না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।    
বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। এসময় তিনি বলেন, বেগম জিয়াকে নিয়ে সংসদে যে বক্তব্য দেয়া হয়েছে তাতে রাজনৈতিক দূরত্ব আরও বাড়বে।এই যে মিথ্যাচার, এই মিথ্যাচার করে গোটা দেশবাসীকে, পার্লামেন্টে দাঁড়িয়ে তিনি যে বিভ্রান্ত করার চেষ্টা করছেন, এটা এক ধরনের রাষ্ট্রদ্রোহিতাও বটে। এ সময় তিনি বলেন, 'বিএনপির একটা জোয়ার বইছে তখন আওয়ামী লীগ বেগম জিয়ার নামে ভিত্তিহীন অপপ্রচার চালাচ্ছে।'ফখরুল বলেন, 'খালেদা ভীতির কারণে সরকার দলীয়দের মাথায় গোলযোগ সৃষ্টি হয়েছে। মিথ্যাচার বন্ধ করেন। জাতিকে বিভ্রান্ত করার চেষ্টাও বন্ধ করেন। জাতি বিভ্রান্ত হবে না।'সরকারের এসব মিথ্যাচারকে খালেদা জিয়া ধৈর্যের সঙ্গে মোকাবিলা করছেন বলেও জানান মহাসচিব।মির্জা ফখরুল আরো বলেন, ‘অনবরত মিথ্যা মামলা দিয়ে চলেছেন। একটার পর একটা মামলা দিয়ে চলেছেন। এখন যে একটা মামলার ট্রায়াল প্রায় শেষ পর্যায়ে চলে এসেছে, এরই মধ্যে আমাদের আইনজীবীদের বক্তব্যের মধ্য দিয়ে এটা পরিষ্কার হয়ে পড়েছে যে এই মামলায় খালেদা জিয়ার ন্যূনতম কোনো সম্পৃক্ততা নেই।’
‘আমরা চ্যালেঞ্জ করে বলতে চাই, দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে কোথাও কোনো বেআইনি সম্পদ বা কোথাও কোনো দুর্নীতির কোনো ইস্যু প্রমাণ করতে পারবেন না,’ যোগ করেন বিএনপির মহাসচিব।
ঢাকা,বৃহস্পতিবার,১১ জানুয়ারি, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • রাজনীতি