X

১৮ ফেব্রুয়ারী ২০১৮ ৭:৩৪:১৪ | ৬ ফাল্গুন ১৪২৪ রবিবার | ১০ জমা: সানি ১৪৩৯

প্রচ্ছদ  »   জেলার খবর

কলাপাড়ায় তিনদিনের উন্নয়ন মেলা শুরু

কলাপাড়ায় তিনদিনের উন্নয়ন মেলা শুরু

পটুয়াখালীর কলপাড়ায় শুরু হয়েছে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ ক্যাম্পাস থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহর
বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে মেলা প্রাঙ্গনে মিলিত হয়। সেখানে সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কেন্দ্রীয়ভাবে তিনদিনের মেলার আনুষ্ঠানিক উদ্বোধনী ভাষন টেলিভিশনের মাধ্যমে সম্প্রচার করা হয়।
এর পরেই তিনদিন ব্যাপী মেলার উদ্বোধন উপলক্ষ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান। এসময় উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার, কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া থানার ওসি মো. আলাউদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল, বিলকিচ জাহান, সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ হাজারো মানুষ উপস্থিত ছিলেন। মেলায় অর্ধশতাধিক স্টল প্রদর্শন করা হয়। স্টলগুলোতে স্ব স্ব দফতরের সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিবরনীসহ স্থিরচিত্র প্রদর্শন করা হয়। উন্নয়ন মেলাকে কেন্দ্র করে শহীদ মিনার প্রাঙ্গনে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ।
উত্তম কুমার হাওলাদার কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি
পটুয়াখালী,বৃহস্পতিবার,১১ জানুয়ারি, এইচ বি নিউজ টোয়েন্টিফোর ডটকম।

User Comments

  • জেলার খবর